বিনোদন

‘অর্জন-৭১’ সিনেমায় মৌসুমী

ঢাকা অর্থনীতি ডেস্ক: আগেও বেশ কয়েকটি মুক্তিযুদ্ধ নিয়ে সিনেমায় অভিনয় করেছেন। মুক্তিযুদ্ধের ছবিতে কাজ করতে আনন্দ পান চিত্রনায়িকা মৌসুমী। সুনামও কুড়িয়েছেন। এবার আরও একটি ছবিতে চু্ক্তিবদ্ধ হয়েছেন সময়ের আলোচিত এ নায়িকা।

ছবির নাম ‘অর্জন-৭১’। মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর অবদানকে উপজীব্য করে ছবিটির গল্প। এতে মৌসুমীর বিপরীতে দেখা যাবে শতাব্দী ওয়াদুদকে। এমনটিই জানিয়েছেন ছবির নির্মাতা মির্জা সাখাওয়াত হোসেন।

মৌসুমী জানান, মঙ্গলবার সন্ধ্যায় ছবিতে অভিনয়ের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তিনি অভিনয় করবেন ফিরোজা চরিত্রে। ১৬ জুলাই এফডিসিতে ‘অর্জন-৭১’ ছবির মহরত অনুষ্ঠিত হবে।

ছবির গল্প প্রসঙ্গে নায়িকা বলেন, মুক্তিযুদ্ধে পুলিশ অফিসার আবদুল কাদের মিয়ার বিশাল অবদান ছিল। সেই সময় তিনি পঞ্চগড়ের দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ছিলেন। ওই বছরই ১ জুন তাকে গুলি করে হত্যা করা হয়। ছবিতে মুক্তিযোদ্ধা আবদুল কাদের মিয়ার চরিত্রে অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ। আর তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে মৌসুমীকে। এফডিসি, রাজারবাগ পুলিশলাইনসহ উত্তরবঙ্গের বিভিন্ন স্থানে এর শুটিং করা হবে। নির্মাণের পাশাপাশি ছবির চিত্রনাট্য, সংলাপ লিখেছেন মির্জা সাখাওয়াত হোসেন নিজেই।

Related Articles

Leave a Reply

Close
Close