দেশজুড়ে

অর্ধ ডজন বিয়ে করে পুলিশের কাছে ধরা স্বপ্না

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পটুয়াখালীতে অভিযান চালিয়ে স্বপ্না শরিফ (৩০) নামে ওয়ারেন্টভুক্ত পলাতক এক নারী আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-৮ এর সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন কামার হাওলা এলাকায় অভিযান চালিয়ে ওই নারীকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার চানমিয়া শরিফের মেয়ে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতারকৃত স্বপ্না শরিফ প্রতারণার উদ্দেশে বিভিন্ন ব্যক্তিকে বিয়ে করে কিছুদিন পরে তাদের বিরুদ্ধে আদালতে মামলা দায়েরের মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন। এ পর্যন্ত তিনি অর্ধ ডজন বিয়ে করেছেন।

এছাড়া ২০১২ সালের ১৮ নভেম্বর স্বপ্না ও তার সহযোগীরা ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে টাঙ্গাইলের বোয়ালি মাদ্রাসার ছাত্র নাজমুলকে (২৪) গ্রেফতারের নাটক সাজায়। সেই ঘটনায় ভিকটিম নাজমুলের বাবা মো. দলিল উদ্দীন বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

ওই মামলায় গ্রেফতার এড়াতে অভিযুক্ত স্বপ্না গা ঢাকা দিলে আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানা জারি হয়। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে আসামি স্বপ্নাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। পরে গলাচিপা থানায় হস্তান্তর করে।

Related Articles

Leave a Reply

Close
Close