আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

অ্যাম্বুলেন্সে শিশু আফসানার মৃত্যু-প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় অ্যাম্বুলেন্সে শিশু আফসানার (৯) মৃত্যুর ঘটনায় প্রধান আসামী হাইয়েচ মাইক্রোবাস চালক নজরুল ইসলামকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এঘটনায় অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (০২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে সাভারের সিএন্ডবি বাস স্ট্যান্ড থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এরআগে গতরাতে অভিযুক্ত আরো দুই চালক হানিফ খান ও ইমরান হোসেনকে আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছিলো। এরআগে বুধবার দিবাগত রাতে নিহত শিশু আফসানার বাবা আলম মিয়া বাদী হয়ে নজরুল ইসলামকে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছিলেন।

গ্রেফতার নজরুল ইসলাম জামপালপুর জেলার মেলালন্দ থানার পূর্ব নাগেরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে। বর্তমানে আশুলিয়ার বাইপাইলে বসবাস করে রেন্টকারে হাইয়েচ মাইক্রোবাসের চালক ছিলো।

পুলিশ জানায়, ঘটনা পর থেকে নজরুল রাজধানীসহ বিভিন্ন স্থনে পালিয়ে বেড়ায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে কৌশলে তাকে গ্রেফতার করা হয়। এদিকে নিহত আফসানার ময়না তদন্ত শেষে আজ বুধবার বিকেলে শিশুটির পরিবার তার মরদেহ গ্রামের বাড়ি গাইবান্ধার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এস আই সামিউল ইসলাম বলেন, ঘটনার পর গতরাতে রাজধানীর উত্তরায় এক বন্ধুর বাসায় ছিলো। পরে সকালে সাভারে সোবাহানবাগে আসে। পরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকার আরো বন্ধুর সাথে দেখা করতে আসে। এরপরে বিকেলে সাভারে সিএন্ডবি এলাকায় আসলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করি। আসামী নজরুল এই এলাকা থেকে দুরে কোন এক এলাকায় পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিলো।

গ্রেফতার নগরুল ইসলামকে আগামীকাল বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে অ্যাম্বুলেন্সের চালক ও হাইয়েচ মাইক্রোবাসের চালকের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে আশুলিয়ার বাইপাইল ত্রিমোড় এলাকায় অ্যাম্বুলেন্স আটক করে এর চালককে মারধর করে অ্যাম্বুলেন্সের চাবি নিয়ে যায় হাইয়েচ চালক ও তার সহযোগিরা। এসময় ছটফট করতে করতে অ্যাম্বুলেন্সের ভিতরেই মারা যায় শিশু আফসানা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close