বিনোদন

আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে মাহির প্রতিক্রিয়া

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন না চিত্রনায়িকা মাহিয়া মাহি। মনোনয়ন না পেলেও দলের সিদ্ধান্ত মেনে নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন ঢালিউড অভিনেত্রী।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মনোনয়ন পেয়েছেন জিয়াউর রহমান। পরে তাকে শুভেচ্ছা জানিয়েছেন মাহি। এক ভিডিও বার্তায় এই নায়িকা বলেন, ‘চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে জিয়াউর রহমানকে। তাকে অনেক অনেক শুভকামনা। আমাদের দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের জন্য যে সিদ্ধান্ত নেবেন, দলের সর্বোচ্চ ভালোর জন্যই সিদ্ধান্ত নেবেন। এই বিশ্বাস আমার অনেক আগে থেকেই ছিল এবং এখনো আছে।’

মাহি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী যাকে পছন্দ করেছেন, তিনিই চাঁপাইনবাবগঞ্জের জন্য সেরা হবেন। জিয়াউর রহমান ও নৌকা প্রতীকের পক্ষে আমি মাঠে কাজ করব। এই আসনের জনগণকে আমি বলব, সবাই নৌকার পক্ষে থাকবেন।’

এর আগে গত বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মাহি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। পরদিন শুক্রবার (৩০ ডিসেম্বর) মনোনয়ন ফরম জমা দেন তিনি। এরপর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন এই অভিনেত্রী।

সে সময় মাহি সাংবাদিকদের জানিয়েছিলেন, আওয়ামী লীগের মনোনয়ন পেলে তিনি কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতবেন এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি নৌকাকে এনে দেবেন। আর তিনি মনোনয়ন না পেলেও নৌকার পক্ষে কাজ করে যাবেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close