দেশজুড়েপ্রধান শিরোনাম

আগামীকালও বৃষ্টি থাকবে

ঢাকা অর্থনীতি ডেস্ক: ঈদের দিন আজ বুধবার ভোর থেকে বৃষ্টি হয়েছে। পরবর্তী ২৪ ঘণ্টায় বাংলাদেশ ও এর আশপাশের অঞ্চলে পশ্চিমা লঘুচাপের প্রভাবে ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কোথাও কোথাও ভারী বৃষ্টি হতে পারে বলে আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়।

আবহাওয়া অধিদপ্তর থেকে জানা গেছে, সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নোয়াখালীর হাতিয়ায় সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে। এই ছয় ঘণ্টায় দেশের দক্ষিণ–পূর্বের এই এলাকায় বৃষ্টি হয়েছে ৭১ মিলিমিটার। এরপর দক্ষিণ–পশ্চিম অঞ্চলের কুষ্টিয়া জেলার কুমারখালীতে ৫৩ মিলিমিটার বৃষ্টি হয়েছে। রাজধানী ঢাকায়ও বেশ ভালোই ভারী বৃষ্টি হয়েছে, যার পরিমাণ ছিল ৪৪ দশমিক ৪ মিলিমিটার। ঈশ্বরদীতে ৪৪, পটুয়াখালীর খেপুপাড়ায় ১৩, কিশোরগঞ্জের নিকলীতে ৩৬, রাজশাহী, গোপালগঞ্জ ও মাদারীপুরে ১৪, কক্সবাজারের কুতুবদিয়ায় ১৭ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

দেশজুড়ে বৃষ্টির দাপট ঈদের আনন্দে বাগড়া দিয়েছে। অনেকটা ঘরে বন্দী হয়ে আছেন উৎসবমুখর মানুষেরা। বৃষ্টির এই দাপট কি শুধু আজকের দিনটিতে থাকবে? এই প্রশ্নের উত্তরে আজ বুধবার (৫ মে) সকাল ১১টার দিকে আবহাওয়াবিদ আবদুল মান্নান জানান, যেভাবে বৃষ্টি হচ্ছে, এর ধারা আগামী ২৪ ঘণ্টা থাকবে। এরপর আস্তে আস্তে এর মাত্রা কমে আসবে।

Related Articles

Leave a Reply

Close
Close