দেশজুড়েপ্রধান শিরোনাম

আগামী ১ অক্টোবর থেকে ঢাকা-মাস্কাট-ঢাকা রুটে ইউএস-বাংলার ফ্লাইট

ঢাকা অর্থনীতি ডেস্কঃ আগামী ১ অক্টোবর থেকে ঢাকা-মাস্কাট-ঢাকা রুটে সপ্তাহে দু’টি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

(কোভিড-১৯) এ নির্দেশিত সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ইউএস-বাংলা ওমানের মাস্কাটে সপ্তাহে সোম ও বৃহস্পতিবার দু’টি ফ্লাইট পরিচালনা করবে।

ইউএস-বাংলা সোম ও বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাস্কাটের উদ্দেশে ছেড়ে যাবে এবং পরেরদিন মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ১টায় মাস্কাটে অবতরণ করবে। অন্যদিকে, মাস্কাট থেকে মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ২টায় মাস্কাট থেকে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করবে এবং সকাল সাড়ে ৮টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে। খুব শিগগির ইউএস-বাংলা এয়ারলাইন্স অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে।

বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে।

টিকিট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করছে ইউএস-বাংলা। যোগাযোগের জন্য ফোন নাম্বার: ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫। সংবাদ বিজ্ঞপ্তি

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close