দেশজুড়েপ্রধান শিরোনাম

আজই আদালতে নেয়া হবে “টিকটক অপুকে”

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ভিডিও অ্যাপ টিকটকের বিতর্কিত মুখ ‘অপু ভাই’ ওরফে ‘অফু বাই’কে আদালতে নেয়া হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই আজিজুল ইসলাম।

আজ মঙ্গলবার সহযোগীসহ অপুকে আদালতে নেয়া হবে। এর আগে, সোমবার সন্ধ্যায় রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইয়াছিন আরাফাত অপু মোবাইল ভিত্তিক অ্যাপস ‘টিকটক’ ও ‘লাইকি’তে নিজের নানা ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে থাকে। তার নিজস্ব একটি ফলোয়ার বাহিনী রয়েছে।

রোববার উত্তরা পূর্ব থানাধীন ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউ এলাকায় সড়কে প্রকৌশলী মেহেদি হাসান রবিন তার ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। সঙ্গে তার দুই থেকে ৩ জন বন্ধুও ছিল। তবে আলাউল এভিনিউয়ের সড়ক আটকে আপু ও তার সহযোগীরা টিকটক বানাচ্ছিল। রবিন রাস্তা আটকানো দেখে হর্ন বাজায়। এতে ক্ষিপ্ত হয়ে আপু ও তার সহযোগীরা রবিনসহ তার বন্ধুদের মারধর করে। এতে রবিন এবং বাকি দুইজন গুরুতর আহত হয়। এরপর স্থানীয়রা অপু ও তার সহযোগীদের বিরক্ত করার জন্য গণপিটুনি দেয়। পরে পুলিশ তাদের গ্রেফতার করে।

উল্লেখ্য, চীনা অ্যাপ টিকটকে নানা ধরনের বিকৃত ভিডিও তৈরি করে ব্যাপক আলোচনায় আসে অপু। সামাজিক মাধ্যমে নতুন ‘গ্যাং কালচার’ তৈরি অভিযোগ রয়েছে অপু ও মামুনসহ একাধিক টিকটকারের বিরুদ্ধে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close