দেশজুড়ে

আদর করার কথা বলে ছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছাত্রকে বলাৎকারের অভিযোগে মিজানুর রহমান (২৭) নামে এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণ সাহেবপাড়া এলাকার জামিয়াতুল ইমান মাদরাসায় এ ঘটনা ঘটে। শনিবার রাত ৯টার দিকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। গ্রেফতার মিজানুর রহমান সিলেটের জকিগঞ্জ থানার কোনাগ্রাম এলাকার মজিবুর রহমানের ছেলে।

মামলার এজাহার থেকে জানা যায়, ভুক্তভোগী (৯) আট মাস ধরে সিদ্ধিরগঞ্জে জামিয়াতুল ইমান মাদরাসার ছাত্রাবাসে থেকে পড়াশোনা করছিল। ২ অক্টোবর দুপুর ২টায় একই মাদরাসার আবাসিক শিক্ষক মিনহাজুর তাকে মাদরাসার নিচতলার রুমে ডেকে নিয়ে আদর করার কথা বলে বলাৎকার করেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মামলা করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইতোপূর্বে বিভিন্ন সময়ে মিনহাজুর আদর করার কথা বলে ডেকে নিয়ে ওই ছাত্রকে একাধিকবার বলাৎকার করেছেন বলেও মামলার এজাহারে উল্লেখ করা হয়। বিষয়টি পরিবারের সদস্যসহ অন্য কাউকে যাতে না বলে সেজন্য বিভিন্ন রকমের ভয়ভীতি ও প্রাণে মেরে ফেলার হুমকি দেন শিক্ষক।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close