দেশজুড়েপ্রধান শিরোনাম

আদালতের বাথরুমে নারীর সঙ্গে অনৈতিক কাজে ধরা পুলিশ কর্মকর্তা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চাঁদপুর জজকোর্টে কর্মরত পুলিশের তদন্তকেন্দ্রের সহকারী টাউন উপ-পরিদর্শক (এটিএসআই) আরিফকে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) বিকালে তার বিরুদ্ধে ওই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এর আগে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে আরিফকে হাইমচর উপজেলার মহজমপুর গ্রাম থেকে আগত বিচারপ্রার্থী রাহিমা আক্তার নামে মহিলার সঙ্গে জেলা জজ আদালতের দ্বিতীয় তলায় বাথরুম থেকে আপত্তিকর অবস্থায় আটক করে জনতা। পরে তাদের দুজনকে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এটিএসআই আরিফ জর্জকোর্টের পুলিশ বিভাগে কর্মরত। তার কাজ হচ্ছে- জেলখানা থেকে প্রতিদিন আসামিদের আনা-নেওয়া করা। বিষয়টি নিয়ে তদন্ত করার জন্য পুলিশের একটি অভ্যন্তরীণ কমিটি গঠন করা হয়েছে।

পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান জানান, তদন্তে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তবে প্রাথমিক জিজ্ঞাবাদের পর তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

এদিকে গণমাধ্যম কর্মীদের ওই ঘটনার ছবি বা ফুটেজ সংগ্রহে ডিবি পুলিশ বাধা দিলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিষয়ের ওপর তোলা একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, জনতা কর্তৃক বাথরুমে আটকের পর এটিএসআই আরিফ বাথরুমের দেয়াল টপকে বাইরে বের হয়ে ওই নারীকে বাইরে থেকে ছিটকনি খুলে বের করে নেওয়ার চেষ্টা করে।

খোঁজ নিয়ে জানা গেছে, রাহিমা আক্তার নামে ওই নারীর সঙ্গে তার স্বামী শরীফ গাজীর সঙ্গে মামলা চলমান রয়েছে। তার স্বামী তার বিরুদ্ধে দুটি মামলা করেছে। রাহিমাও তার স্বামীর বিরুদ্ধে একটি মামলা করেছে। বুধবার তার স্বামীর করা একটি মামলায় তিনি আদালতে হাজিরা দিতে আসেন।

Related Articles

Leave a Reply

Close
Close