বিনোদন

আবার বিয়ে করলেন জন সিনা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রায় ৮ বছর পর আবারও বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রেসলিং তারকা জন সিনা। এক বছরের বেশি সময় প্রেম করার পর ২৯ বছর বয়সী শায় শারিয়াতজাদেহকে বিয়ে করেছেন জন সিনা। গত সোমবার বেশ গোপনীয়তার সঙ্গেই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

কানাডার নাগরিক শরিয়তজাদেহের সঙ্গে ২০১৯ সালের শুরু থেকেই প্রেমের সম্পর্কে জড়ান জন সিনা। তবে আগের সম্পর্কগুলোর অভিজ্ঞতা ভালো না হওয়ায় ব্যাপারটি গোপন রাখেন এই রেসলার ও হলিউড অভিনেতা। গত মাসে আংটিবদল হয় তাদের। বিয়ের রেজিস্ট্রির জন্য চলতি মাসের শুরুতে আবেদনও করেন তারা। এবার দুজনে বিয়েটাও সেরে নিলেন, তবে সবার অলক্ষেই।

ইরাকি বংশোদ্ভূত ২৯ বছর বয়সী শরিয়তজাদেহ ব্রিটিশ কলাম্বিয়া ইউনিভার্সটিতে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা শেষে ভ্যানকুভারের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় প্রোডাক্ট ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

২০১৮ সালে ডব্লিউডব্লিউই-এর নারী তারকা রেসলার নিকি বেল্লার সঙ্গে বিচ্ছেদের পর শরিয়তজাদেহের সঙ্গে ঘনিষ্ঠ হন সিনা। ভ্যানকুভারে ‘প্লেয়িং উইথ ফায়ার’ ছবির শুটিংয়ে প্রথমবার একসঙ্গে দেখা যায় তাদের। এর আগে নিকি বেল্লার সঙ্গে পাঁচ বছরের সম্পর্ক ছিল ৪১ বছর বয়সী রেসলারের। বাগদানও হয়ে গিয়েছিল। কিন্তু এই সম্পর্ক স্থায়ী হয়নি। তারও আগে ২০০৯ সালে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। সেই সম্পর্ক টিকেছিল মাত্র ২ বছর।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close