বিনোদন

আরবাজ-মালাইকার পর এবার ভাঙছে সোহেল খান-সীমার ‘সংসার’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ আরবাজ খান ও মালাইকার বিবাহবিচ্ছেদ হয়েছে বেশ আগেই। এবার সেই পথেই হাঁটছেন তার ছোট ভাই সোহেল খানও।

২২ বছরের বিবাহিত জীবন সোহল খান ও সীমা খানের। তবে এক ছাদের তলায় থাকেন না এই দম্পতি। তবে কি আরবাজের পর খান পরিবারের অপর সদস্যের বিয়েও ভাঙার মুখে? এমনটাই প্রশ্ন ছুঁড়ছেন নেটিজেনরা।

বলিউড তারকা পত্নীদের নিয়ে তৈরি নেটফ্লিক্সের রিয়ালিটি সিরিজ ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ গত কয়েকদিন ধরেই রয়েছে চর্চার কেন্দ্রবিন্দুকে। করণ জোহর প্রযোজিত এই সিরিজটি গত মাসে মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। সিরিজের কেন্দ্রবিন্দুতে রয়েছেন চার বলি অভিনেতার রিয়েল লাইফ পার্টনার। সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, সোহেল খান-পত্নী সীমা খান, চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে এবং প্রাক্তন অভিনেত্রী তথা সমীর সোনির বেটার হাফ নীলম কোঠারি সোনি।

সোহেল-সীমার এই বিবাহ সম্পর্ক নিয়ে বেশকিছু প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। অনেকের মতেই এই সম্পর্কটি হলো ‘ওপেন ম্যারেজ’। সোহেলের বিচ্ছিন্না স্ত্রী সীমা। তাহলে তাকে বলিউড তারকার স্ত্রী বলা কতটা যুক্তিযুক্ত?

তিনি আরো বলেছিলেন, ‘সময়ের সঙ্গে আমাদের সম্পর্কের পরিবর্তন এসেছে, সম্পর্কও ভিন্ন হয়েছে। তবে আমাদের সম্পর্ক নিয়ে আমি দুঃখিত নই, কারণ আমাদের সন্তানরা খুশি তাই আমিও খুশি। সোহেল এবং আমার বিয়ের সম্পর্ক সমাজের বাঁধা ছকের মতো নয়। তবে আমরা এক পরিবার। দিনের শেষে আমাদের জন্য আমাদের সন্তানের খুশি থাকাই সব থেকে বড় ব্যাপার’।

সোহেল-সীমা খানের দুই পুত্র নির্ভান খান ও ইয়োহান খান। ১৯৯৮ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন সোহেল-সীমা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close