বিনোদন

আর্থিক সংকটে সালমানের নায়িকা জারিন খান

ঢাকা অর্থনীতি ডেস্কঃ অভিনেত্রী জারিন খান। নিজের অভিনয় দিয়ে বলিউডে নিজের জায়গা পোক্ত করেছেন। ক্যারিয়ারের প্রথম দিকে এই যাত্রা মোটেও সুখের ছিলো না বলে জানান অভিনেত্রী নিজেই। তবে তার বলিউডের যাত্রা শুরু হয় সালমান খানের হাত ধরেই।

‘বীর’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করলেও হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। নিজের ইমেজ ছেড়ে বের হতে চেয়েছিলেন জারিন খান। এ ব্যপারে অভিনেত্রীর বক্তব্য, আমার গ্ল্যামার আর শারীরিক কাঠামো দেখে বেশিভাগ সময়ই আবেদনময়ী চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসে।

এদিকে, করোনার কারণে দীর্ঘদিন বলিউডে বন্ধ রয়েছে শুটিং। তাই অভিনয় থেকে দূরেও রয়েছেন এই জারিন খান। যার কারণে বর্তমানে আর্থিক সংকটের মুখোমুখি হয়েছেন সালমানের নায়িকা।

ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে জারিন খান বলেন, চার মাস ধরে কোন কাজ না থাকায় ভীষণ অসুবিধায় আছি। আর আমার পরিবারে আমিও একমাত্র উপার্জনের ব্যক্তি। আমার বাবা-দাদারা এক টাকা সঞ্চয় করেনি যে কয়েকমাস বসে বসে খাবো। তাই বাধ্য হয়েই এই পরিস্থিতিতে আমার কাজে নামতে হচ্ছে।

ওয়েব সিরিজ প্রসঙ্গে জারিন খান বলেন, আমার কাছে এতদিন অনেক ওয়েব সিরিজের অফার এলেও সেগুলো আমার মন হয়নি। আর তাই সেগুলো সবই ফিরিয়ে দেই। কিন্তু খুব শিগরিরই অন্য চরিত্রে নিজের মেলে ধরবো।

এদিকে, নিজের লঞ্চ করা নায়িকার এমন সংকটের সময়ে বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান কী এগিয়ে আসবেন? উত্তরের অপেক্ষায় রয়েছে সালমান এবং জারিন খানের ভক্তকূল।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close