আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় গৃহবধূ গণধর্ষণের শিকার, আটক ৫

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় কিশোরী গণধর্ষণ ও ভিডিও ফাঁসের রেশ কাটতে না কাটতেই আবারও এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (০৯ অক্টোবর) দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ হোসেন।

এর আগ, গতকাল বৃহস্পতিবার (০৮ অক্টোবর) রাতভর অভিযান চালিয়ে আশুলিয়ার রুস্তমপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- রাজশাহী জেলার রাজাপাড়া থানার শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে সাইফুল ইসলাম (১৮), আশুলিয়ার রুস্তমপুর এলাকার কৃষ্ণসাহার ছেলে পাপ্পু সাহা (১৯), একই এলাকার মনোরঞ্জন সাহার ছেলে মিলন (২২), সনাতন সাহার ছেলে জ্যোতির্ময় সাহা (১৯), অদম সরকারের ছেলে অন্তর (২০)।

পুলিশ জানায়, পূর্ব পরিচিত থাকায় গত ২৪ সেপ্টেম্বর মিরপুরের এলাকা থেকে ভুক্তভোগী গৃহবধূকে টাকা নেওয়ার জন্য আশুলিয়ার রুস্তমপুরের ডেকে আনে সাইফুল। পরে সেই এলাকার একটি নির্জন জঙ্গলে নিয়ে ওই নারীকে সাত বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে। প্রথমে ভুক্তভোগী রাজধানীর দারুস সালাম থানায় অভিযোগ করে। পরে পুলিশ তদন্ত করে ঘটনাস্থল আশুলিয়ায় হওয়ায়, এ বিষয়ে ভুক্তভোগী নারী আশুলিয়া থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগে করলে সেদিনই রাতভর অভিযান চালিয়ে পাচঁজনকে আটক করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ হোসেন বলেন, আটকদের প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে ওই নারীকে গণধর্ষণের কথা স্বীকার করেছে তারা।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close