আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় জঙ্গলে মিললো তরুণীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় একটি জঙ্গল থেকে অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরনে সেলোয়ার-কামিজ ও গলায় ওড়না পেচানো ছিল তার। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (০৯ জুন) সকালে আশুলিয়ার সুবন্ধী এলাকার শামসুদ্দিন ডাক্তারের মালিকানাধীন জমির একটি জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি। তবে পরিচয় শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

পুলিশ জানায়, ওই এলাকা থেকে যাওয়ার সময় নারীর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যার পর গত রাতের কোন এক সময় ওই স্থানে মরদেহ ফেলে গেছে অপরাধীরা। তবে কে বা কারা ফেলে গেছে তা এখনও নিশ্চিত নয় পুলিশ। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তবে গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

আশুলিয়া থানার উপপরিদর্শক এস আই সুব্রত রায় জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আমরা পুরো বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখছি। ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে।

এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত, গত সোমবার (০৭ জুন) সকালে সাড়ে ১১ টার দিকে আশুলিয়ার এনায়েতপুর এলাকার একটি সবজি ক্ষেত থেকে বস্তাবন্দি অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

Related Articles

Leave a Reply

Close
Close