প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে টিভি দেখানোর কথা বলে শিশুকে ধর্ষণের চেষ্টা

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে ৫ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা করেছে। এছাড়া এই ঘটনায় অভিযুক্ত যুবক শান্ত শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে শিশুটির বাবা সাভার মডেল থানায় মামলাটি করেন। এর আগে গতকাল রাতে সাভারের চাপাইন রোডের টাট্রি মহল্লায় এই ঘটনা ঘটে।

মামলার এজাহার থেকে জানা যায়, শিশুটি তার পরিবারের সাথে চাপাইন রোডের টাট্রি মহল্লায় বসবাস করে। এবং অভিযুক্ত যুবক শান্ত শেখ তাদের প্রতিবেশী। গতকাল রাতে অভিযুক্ত শান্ত শেখ শিশুটিকে তার নিজ কক্ষে টিভি দেখানোর কথা বলে কৌশলে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় শিশুটি চিৎকার করলে আশপাশের লোজকন ও তার স্বজনেরা গিয়ে শিশুটিকে উদ্ধার এবং অভিযুক্ত শান্ত শেখকে আটক করে। পরে শিশুটিকে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখান থেকে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়া হলে পুলিশ গিয়ে শিশুটিতে উদ্ধার করে এবং শান্ত শেখকে আটক করে। পরবর্তীতে আজ রাতে শিশুর বাবা মামলা দায়ের করলে ওই মামলায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার দেখানো হয়।

এই বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, ৫ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্তকে আটক করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close