আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

আশুলিয়ায় পাঁচ লাখ টাকার গাঁজাসহ আটক দুই

নিজস্ব প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় বিপুল পরিমান মাদকসহ মোঃ সিরাজুল ইসলাম (২৮) ও মোঃ সাদির (৪৫) নামে দুই জনকে আটক করেছে র‍্যাব-৪। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ ভ্যান ও মোবাইল জব্দ করা হয়েছে।

আজ শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে আশুলিয়া থানায় হস্তান্তর করে একটি মাদক মামলা দায়ের করেছে র‍্যাব। এর আগে গতকাল বেলা ১২ টার দিকে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- পাবনা জেলার চাটমহল থানার ফৈলজানা গ্রামের মোঃ মফিজ উদ্দিন প্রমানিকের ছেলে মোঃ সিরাজুল ইসলাম ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার মহেশপুর গ্রামের মৃত আব্দুল হাসিম মেম্বারের ছেলে মোঃ সাদির।

এজাহার সূত্রে জানা যায়, গতকাল বেলা ১২ টার দিকে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় গোপন সূত্রে মাদক বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে দুই জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে স্কচটেপ দিয়ে পেঁচানো প্রায় ২৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় পাঁচ লাখ ১৩ হাজার দুইশত টাকা। এসময় জব্দ করা হয় একটি পিকআপ ভ্যান ও মোবাইল ফোন। দীর্ঘদিন যাবত পিকআপ ভ্যানে করে তারা বিভিন্ন জায়গায় মাদক বিক্রি করে আসছিল। আজ সকালে আটককৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, আটককৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close