আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় সাংবাদিক পরিচয়দানকারীর প্রতারক চক্রের মূলহোতাসহ তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, তিনটি মোবাইল ফোন, দুইটি প্রেস আইডি কার্ডসহ নগদ টাকা উদ্ধার করে জব্দ করা হয়েছে।

আজ রোববার (৩১ মার্চ) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪। এর আগে গতকাল শনিবার (৩০ মার্চ) রাতে আশুলিয়ার নবীনগর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁ জেলার রজনী কান্ত সানান (৩৯), মানিকগঞ্জ জেলার তোফাজ্জল হোসেন খান (২৯) ও চাঁদপুর জেলার সোহেল রানা (৩৭)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, একটি প্রতারক চক্র ধামরাই, সাভার ও আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় ভূয়া সাংবাদিক পরিচয় দিয়ে এলাকার সাধারণ মানুষকে জিম্মি করে প্রতারণার মাধ্যমে মোটা অংকের চাঁদা আদায় করে আসছিলো। জাতীয় স্মৃতিসৌধ এলাকায় বেড়াতে আসা সাধারণ মানুষকে টার্গেট করে ভিন্ন কৌশলে ফাঁদে ফেলে প্রতারণার মাধ্যমে সর্বস্ব হাতিয়ে নেওয়ার সময় গতকাল শনিবার (৩০ মার্চ) রাতে আশুলিয়ার নবীনগর এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণার সময় চক্রের মূলহোতাসহ তিন জনকে গ্রেফতার করা হয়।

র‍্যাব ৪ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা অপরাধের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। সাংবাদিক পরিচয় দিয়ে তারা বিভিন্ন অপকর্ম করে আসছিল। আসামীদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close