আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ার বাইপাইলে ৫২ লিটার ফেন্সিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় র‌্যাব-১ এর অভিযানে অভিনব কায়দায় পেয়ারার আড়ালে ৫২৪ বোতল ফেন্সিডিল সহ  মাদকচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

রবিবার (৩ নভেম্বর) ভোরে র‌্যাব-১ এর আভিযানিক দল আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড এর কাছে অভিযান পরিচালনা করে তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের সাথে থাকা মিনিট্রাক থেকে ৫২৪ বোতল ফেন্সিডিল জব্দ করে র‍্যাব।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সারোয়ার বিন কাশেম জানান, প্রতিদিন মৌসুমি ফল ও পঁচনশীল সবজিবাহী অসংখ্য পরিবহন দেশের বিভিন্ন স্থান থেকে রাজধানীর উদ্দেশ্যে আসার সুবাদে মাদক ব্যবসায়ীরা এই পরিবহন খাতকে মাদক পাচারের জন্য ব্যবহার করে আসছে। তারা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দেওয়ার জন্য এসব পঁচনশীল ও মৌসুমী শাক-সবজির আড়ালে মাদক পরিবহন করছে বলে জানা যায়।

তিনি আরও জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে পেয়ারা বোঝাই একটি মিনি ট্রাকে করে ফেন্সিডিলের বড় একটি চালান রাজধানী ঢাকার উদ্দেশ্যে আসছে। এ গোপন সংবাদের ভিত্তিতে  চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং ট্রাকটির গতিবিধি অনুসরণ করে অবস্থান নেয়।

আটককৃত মাদকব্যবসায়ীরা হল, চাপাইনবাবগঞ্জ জেলার ভোলার হাট থানার বড়গাছিয়ার দূর্গাপুর গ্রামের সেন্টু মিয়ার ছেলে জিয়াউর রহমান (২৮), গোমস্তাপুর থানার সাহাব উদ্দিন এর ছেলে মোঃ হাবিব (২৪) এবং একই থানার সেন্টু আলীর ছেলে নয়ন আলী (২০)।

এসময় ধৃত আসামী ও তাদের দখলে থাকা গাড়ি তল্লাশী করে ৫২৪ বোতল(৫২.৪ লিটার) ফেন্সিডিল, ৩ টি মোবাইল ফোন ও ৮০০ কেজি পেয়ারা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত মিনি ট্রাকটি জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগিত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‍্যাব।

Related Articles

Leave a Reply

Close
Close