আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ার স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছে স্বামী সাব্বির আলী (৪৫)। এঘটনায় স্ত্রী রেবা বেগম (৪০) এর মরদেহ উদ্ধার করে সাব্বির আলীকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে। তবে চিকিৎসাধীন অবস্থায় স্বামী সাব্বির আলীকে পুলিশ পাহাড়ায় রাখা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) ভোর রাতে আশুলিয়ার নয়ারহাট এলাকায় এঘটনায় তাদের উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নেওয়া হয়। সেখানে রেবা বেগম মারা যান। পরে সকাল ১০ টার দিকে সেখান থেকেই রেবা বেগমকে (৪০) মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রেবা বেগম বরিশাল জেলার বাসিন্দা বলে জানা গেছে। সাব্বির আলী দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে আশুলিয়ার ওই এলাকায় বসবাস করে সিকিউরিটি গার্ডের চাকরি করে আসছিলেন। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

নিহতের ছেলের বরাত দিয়ে পুলিশ জানায়, আশুলিয়ার নয়ারহাট এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো রেবা ও সাব্বির দম্পতি। অভাব অনটনের সংসারে আয়ের উৎস ছিল সীমিত। এসব নিয়ে প্রায়ই কলহের সৃষ্টি হতো। আজও তাদের মধ্যে কলহের সৃষ্টি হলে সাব্বির আলী একটি কাঁচি দিয়ে তার স্ত্রী রেবার গলায় আঘাত করে। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। এঘটনায় স্থানীয়রা তাদের দুই জনকেই উদ্ধার করে আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিলে চিকিৎসকরা রেবা বেগমকে মৃত ঘোষনা করেন। সাব্বির আলীর চিকিৎসা চলমান রয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব বলেন, আমরা নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। বিষয়টি এখনও তদন্তাধীন, বিস্তারিত পরে জানানো হবে। তবে স্বামী সাব্বিরকে আটক করা হলেও পুলিশ  পাহাড়ায় চিকিৎসাধীন রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close