আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় অনিবন্ধিত হাসপাতালে অভিযান

নিজস্ব প্রতিবেদক: অনিবন্ধিত বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরে নির্দেশনা বাস্তবায়নে আশুলিয়ায় অনিবন্ধিত একটি হাসপাতাল সিলগালা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় অনিয়মের দায়ে আরো একটি বেসরকারি হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

রোববার (০৫ জুন) দুপুরে আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ মোঃ সাইদুল ইসলাম উপস্থিত ছিলেন।

অভিযানে আশুলিয়ার জিরানী এলাকার জিয়া জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা, টেংগুরি এলাকার টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা এবং নিউ পপুলার হাসপাতাল কর্তৃপক্ষকে কাগজপত্রের ত্রুটি সংশোধন করার জন্য ১৫ দিনের সময় বেধে দেন পরিচালিত ভ্রাম্যমান আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনোয়ার হোসেন বলেন, অভিযানে যাদের অনিয়ম পাওয়া গেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। আমাদের এই অভিযান চলমান থাকবে।

Related Articles

Leave a Reply

Close
Close