আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আব্দুল কাইয়ুম, নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ায় ২ কিলোমিটার এলাকা জুড়ে বিভিন্ন বাসাবাড়িতে অবৈধভাবে দেওয়া প্রায় ৫হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল থেকে শুরু হওয়া এ অভিযানে আশুলিয়ার সদরপুর, দোসাইদ, উত্তরপাড়া, চারাবাগ ও বেলমা এলাকায় থাকা প্রায় ৫হাজার পরিবারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজোয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর নেতৃত্বে ও সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের উপস্থিতিতে এই অভিযান পরিচালনা করা হয়। সংযোগ বিছিন্ন কাজে এ সময় তিতাসের প্রায় ৭০ জন শ্রমিক অংশ নেন।

ম্যাজিস্ট্রেট সাজ্জাদ ঢাকা অর্থনীতিকে বলেন, দুই কিলোমিটার এলাকা জুড়ে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় অবৈধ সংযোগ উচ্ছেদের পাশাপাশি একটি বাড়ির মালিককে ৫০০০ টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, এই অবৈধ গ্যাস সংযোগের সাথে যারা জড়িত তাদের নিয়মিত আইনে মামলা দায়েরের জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়েছি।

স্থানীয়দের অভিযোগ, আশুলিয়ার বিভিন্ন এলাকায় মোটা অঙ্কের টাকার বিনিময়ে প্রতিটি বাসাবাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেয় এলাকার প্রভাবশালীরা। আজ সকাল থেকে তিতাস গ্যাস কতৃপক্ষ ওই সব এলাকায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করে দেয়।

Related Articles

Leave a Reply

Close
Close