আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় আগুনে পুড়ল থানায় রাখা মামলার আলামত ৯ গাড়ি

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়া থানায় বিভিন্ন মামলায় আলামত হিসেবে জব্দ করে রাখা গাড়িতে আগ্নিকাণ্ড ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর মধ্যে ৯টি পুরনো গাড়ি পুড়ে যায়।

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পাশে আশুলিয়া থানার (পুরাতন) সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের পাশে রাখা গাড়িগুলোর একটির নিচ থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। সেখান থেকে আগুন অন্যান্য গাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টা চেষ্টার আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে পুড়ে যাওয়া গাড়ির মধ্যে রয়েছে দুটি টেক্সিক্যাব, ছয়টি প্রাইভেটকার ও একটি ট্রাক। এ ছাড়াও কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

আশুলিয়া থানার মালাখানার (আলামত রক্ষণাবেক্ষণ) দায়িত্বে থানা এসআই আউয়াল হোসেন বলেন, আগুন কিভাবে পুড়েছে তা নিশ্চিত নই। পুরনো ৯টি গাড়ির আংশিক পুড়ে গেছে। এ বিষয়ে ঊধ্বর্তন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মামলা আলামত যেহেতু সেই ক্ষেত্রে কি হবে? জবাবে তিনি বলেন, এই বিষয়ে সংশ্লিষ্ট জায়গায় চিঠি পাঠানো হবে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের ফায়ার লিডার আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে একটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বেশ কয়েকটি গাড়ী পুড়ে গেছে। তবে আগুন লাগার কারণ জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Close
Close