আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় এক নারী চুল কেটে দিলো আরেক নারী, থানায় মামলা

আবদুল কাইয়ূম, নিজস্ব প্রতিবেদক: পাওয়া টাকা না পেয়ে আশুলিয়ায় এক নারী চুল কেটে দিলো অপর মুদি দোকানি এক নারী। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত নারী লাকী বেগমকে।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্কা ও আশুলিয়া থানার এস আই ইউনুস আলী বিষয়টি নিশ্চিত করেন। এরআগে সকালে ভুক্তভোগী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনা আটক লাকী বেগমকে এই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার লাকী বেগম (৩০) পটুয়াখালী জেলার ইন্দুরকানি থানার কালাইয়া গ্রামের জাকির হোসেনের স্ত্রী। বর্তমানে আশুলিয়া ঘোষবাগ এলাকায় বসবাস করে ও মুদি দোকান রয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই শফিউল্লাহ জানান, গতরাতে খবর পেয়ে ভুক্তভোগী নারী নিয়ে ঘটনাস্থলে যাই। অভিযুক্ত নারী বিষয়টি অস্বীকার করে ও উল্টো পুলিশকে নিয়ে কটু কথা বলে। পরে স্থানীয় রাজনৈতিক ব্যক্তি মজিবুর রহমান নামে একজন ঘটনাস্থলে এসে অভিযুক্ত নারীর পক্ষ নেয়ার চেষ্টা করে। বিষয়টি উধ্বর্তন কর্মকর্তাদের জানালে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে আসে।

তবে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভুক্তভোগী নারী ভিডিও বক্তব্যে তিনি (নারী) দাবী করেন, চুল কাটার বিষয়ে মজিবুর রহমানের সংশ্লিষ্টতা রয়েছে বলে নাম বলতে পুলিশ শিখিয়ে দিয়েছেন ভুক্তভোগী নারীকে। মুল অভিযুক্তকারী নারীকে কিছু না বলে মজিবুর রহমানের নাম বলতে বলেন। যদিও মজিবুর রহমান এ বিষয়ে কিছু জানেন না।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই সুদীপ কুমার গোপ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে প্রাথমিকভাবে নিশ্চিত হয়ে অভিযুক্ত নারী ও মুদি দোকানি লাকী বেগমকে আটক করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী আশুলিয়ার ঘোষবাগ এলাকায় বসবাস করো। পাশ্ববর্তী মুদি দোকানি লাকী বেগমের কাছ থেকে প্রয়োজনীয় সদাই কিনতেন। এক সময় দোকানে প্রায় ১০ হাজার টাকা বকেয়া হয়। চাকরি না থাকায় ভুক্তভোগী নারী টাকা পরিশোধ করতে পারছিলো না। এ অবস্থায় গত ১৯ আগস্ট চাকরি জন্য নরসিংহপুরে একটি কারখানার সামনে দাড়িয়ে ছিলো। এ অবস্থায় অভিযুক্ত লাকী বেগম তাকে ডেকে দোকানে নিয়ে বকেয়া টাকার জন্য চাপ দেয়। ভুক্তভোগী নারী টাকা পরিশোধের জন্য সময় চাইলে তাকে গালিগালাজ ও মারধর করতে শুরু করে। এক সময় ধারালো কেচি দিয়ে ভুক্তভোগীর নারী মাথার চুল কেটে দেয়।

ভয়ে এতোদিন কাউকে কিছু বলেনি ভুক্তভোগী নারী। পরে স্বজনদের সাথে পরামর্শ করে আজ শুক্রবার সকালে বাদী হয়ে আশুলিয়া থানা মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ইউনুছ আলী জানান, গ্রেফতার নারীকে আদালতে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close