আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় কিশোরী গণধর্ষণের শিকার, দুই ভাইসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

রোববার ভোর রাতে আশুলিয়ার গাজীরচটে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে পুলিশ। এরআগে শনিবার রাতে ভুক্তভোগী কিশোরী আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

আটককৃতরা হলো- আশুলিয়ার গাজীরচট দরগাড়পাড়ের মোখলেস হোসেনের ছেলে সাইফুল ইসলাম বাবু ও আরিফ, একই এলাকার আনোয়ার হোসেনর ছেলে আবু বক্কর ও নান্নু মোল্লার ছেলে রানা মোল্লা।

ভুক্তভোগী কিশোরী ও পুলিশ জানান, ভুক্তভোগী কিশোরী কারখানার ছুটি শেষে গত বুধবার রাত ৮ টার দিকে আশুলিয়ার গাজিরচট এলাকায় বান্ধবীর বাসা থেকে নিজের ভাড়া বাসায় ফেরার পথে পরিচিত দুই পুরুষ সহকর্মীর সাথে কথা বলছিল। এসময় অভিযুক্ত ৪ জন মিলে দুই পুরুষ সহকর্মীকে মারধর তাড়িয়ে দিয়ে ওই কিশোরীকে তুলে নিয়ে সাইফুল ইসলাম বাবুর বাড়িতে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গণধর্ষণ করে। ধর্ষণকারীদের হুমকিতে ভয়ে ভুক্তভোগী কিশোরী বিষয় নিয়ে চুপচাপ থাকে। পরে শনিবার বিকেলে বিষয়টি জানাজানি হলে পুলিশের সহায়তায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। পরে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনায় একজনের কথা জানা গেলেও, আটকের পর বাকী ৩জনও জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। তবে বিষয়টি গুরুত্ব তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। পাশাপাশি স্বাস্থ্য পরক্ষার জন্য কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হবে।

এদিকে, ৪ জনের বিরুদ্ধে ভুক্তভোগী বাদী হয়ে মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন।

Related Articles

Leave a Reply

Close
Close