আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় গৃহবধূ গণধর্ষণ: দুই জনের স্বীকারোক্তি, ৩ জনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারদের ২ জন স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। অপর তিন জনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) রাশিদ হাসান। এর আগে দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে প্রীজন ভ্যানে করে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান সিকদারের আদালতে পাঠানো হলে ৩ জনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে রোস্তমপুর থেকে ৫ আসামিকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে দুই জন সাইফুল ও পাপ্পু স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়েছে। অপর তিন জন অন্তর, জতির্ময় সাহা ও মিলনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান সিকদার।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) রাশিদ হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল ও পাপ্পু স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। তাদের জবানবন্দি ১৬৪ ধারায় রেকর্ড করা হয়। পরে অন্তর, জতির্ময় সাহা ও মিলনের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

প্রসঙ্গত, গত ২৩ সেপ্টেম্বর বাসা ভাড়া না দিতে পারার কথা বলে সাইফুল ও অন্তরের কাছে কিছু টাকা ধার চান তিনি। টাকা দেওয়ার কথা বলে ওই নারীকে রোস্তমপুর এলাকায় ডেকে নেয় সাইফুল ও অন্তর। এসময় তাকে একটি ঝোপের মধ্যে নিয়ে আটকরাসহ ৭ জন ও অজ্ঞাত আরও ৩ জন ধর্ষণ করে । পরে তাকে বাসায় যাওয়ার ভাড়া বাবদ ১ হাজার টাকা দিয়ে তার মোবাইল রেখে দিয়ে ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close