আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় গ্যাস বিস্ফোরণে দেয়াল ধস, শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় তিতাসের গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ হয়ে দেয়াল ধসে মো. তাছিম হাসান নামে দেড় বছরের শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। আহতের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার সকালে আশুলিয়ার কাঠগড়ার দোকাটি এলাকায় হাজী আকবর আলীর মালিকানাধীন এক তলা ভবনে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে ডিইপিজেডের ফায়ার সার্ভিস দল ও থানা পুলিশ উপস্থিত হয়।

নিহত শিশু তাছিম হাসান মাগুড়ার নাজমুল হোসেনের ছেলে। আহতরা হলেন-আবুল কালাম, দিপু মিয়া, মৌসুমী আক্তার ও ৬ বছরের শিশু মিম। তারা সবাই এই বাড়ির ভাড়াটিয়া।

আশুলিয়া ডিইপিজেডের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, গত কয়েকদিন ধরে পাইপে লাইনের লিকেজ থেকে গ্যাস বের হচ্ছিলো। বিষয়টি বাড়ির মালিককে জানানো হলেও সারানো হয়নি। কিন্তু আজ সকালে রান্নার করার সময় বিস্ফোরণ হয়ে এক তলা ভবনের দুপাশের পাশের দেয়াল ধসে পড়ে। এসময় দেয়ালের নিচে চাপা পড়ে শিশু নিহত হয়েছে ও আহত চারজন।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় অন্য কোন বিষয় জড়িত রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি বাড়ির মালিকের কোন গাফিলতি থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close