আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ঘরে ঢুকে ডিশ ব্যবসায়ীকে হত্যা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ইলিম সরকার নামে এক ডিশ ব্যবসায়ীর ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় সিসিটিভির হার্ডডিস্ক খুলে নিয়ে যায় হত্যাকারীরা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

রোববার (২৮ মার্চ) সকাল ১০ টার দিকে আশুলিয়ার কাঠগড়ায় নিজ বাড়িতে হত্যাকান্ডের শিকার হয় ইলিম সরকার। তিনি প্রায় ৫ বছর ধরে নেট ও ডিসের ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে নিজের নির্মানাধীন ৫ তলা বাড়ির কাজ দেখতে যায় নিহতের স্ত্রী। এসময় বাড়িতে একাই ছিল ইলিম সরকার। বাড়িতে একা থাকার সুযোগে ঘরে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে তার স্ত্রী ঘরে ফিরে ইলিম সরকারকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। এসময় প্রতিবেশীরা এসে দেখেন তাকে কুপিয়ে ফেলে গেছে দুর্বৃত্তরা। যাওয়ার সময় বাড়ির সিসি ক্যামেরার হার্ডডিস্ক খুলে নিয়ে যায় হত্যাকারীরা।

পুলিশের প্রাথমিকভাবে ধারনা, নেট ও ডিশ ব্যবসা নিয়ে বা পরিবারিক কোন্দল নিয়েও হতে পারে এই হত্যাকান্ড। তবে সব বিষয় মাথায় রেখেই তদন্ত করছে পুলিশ।

এ ঘটনায় নিহতের পরিবার একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানায় পুলিশ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close