আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় জঙ্গলে পাওয়া সেই নিহত নারীর পরিচয় সনাক্ত

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় পরিত্যক্ত নির্মাণাধীন ভবনের পাশের জঙ্গল থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত নারীর লাশের পরিচয় সনাক্ত করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার (২১ ডিসেম্বর) সকালে ঢাকা জেলার পিবিআই এর উপ-পরিদর্শক ইমরান আহমেদ এই তথ্য নিশ্চিত করেন। এরআগে মঙ্গলবার রাত ৮ টার দিকে আশুলিয়ার গণ বিশ্ববিদ্যালয়ের পেছনে নলাম ফুলেরটেক এলাকায় আশিক নামে এক ব্যক্তির মালিকানাধীন পরিত্যক্ত বাড়ির পাশে জঙ্গলে মরদেহের খোঁজ পাওয়া যায় স্থানীয়রা । পরে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে পুলিশকে খবর দেয়া হয়।

নিহত পারভীন আক্তার,লক্ষীপুর জেলা সদরের ঘনে শ্যামপুর গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে।
বর্তমান আশুলিয়ার নবীনগর এলাকায় বসবাস করত।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই মো. আব্দুস সবুর খান বলেন, নারীর মুখ ওড়না দিয়ে বাঁধা এবং শরীরের নিচের অংশ চাঁদর দিয়ে ঢাকা। প্রায় অর্ধনগ্ন অবস্থা পড়ে ছিল মরদেহ। নিহতের মুখে ও পায়ে আঘাতের চিহ্ন আছে।

ঢাকা জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) উপ পরিদর্শক ইমরান আহাম্মেদ বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছে নিহত নারীর পরিচয় সনাক্ত করা হয়েছে। ধারনা অন্য কোথাও এই নারীকে শ্বাসরোধ করে হত্যা করে হত্যাকারীরা লাশ এখানে ফেলে গেছে। যেহেতু বিবস্ত্র অবস্থায় তাকে পাওয়া , ফলে ধারণা করা হচ্ছে হত্যা আগে তাকে ধর্ষণ করা হতে পারে। তবে পরীক্ষা নীরিক্ষা শেষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

Related Articles

Leave a Reply

Close
Close