আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ১০ জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ১০ জন আটক করে র‍্যাব ৪ এর একটি দল। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার (২৬ মে) দুপুরে আশুলিয়ার জামগড়া মধ্যপাড়া এলাকার তজিবর সরকারের বাড়ি থেকে ডাকাতদলটিকে আটক করে র‍্যাব ৪।

র‍্যাব ৪ সিপিসি ২ এর পুলিশ পরিদর্শক(শঃ ও যান) মুহাম্মদ জাহিদ হোসেন রাত ১২ টার দিকে এ তথ্য নিশ্চিত করেন৷

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি জামগড়ার ওই বাড়িতে ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হচ্ছে একটি দল। পরবর্তীতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ১০ জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা সংঘবদ্ধভাবে ডাকাতি করার কথা স্বীকার করেছে। দীর্ঘদিন ধরে তারা আশুলিয়ার আশেপাশের এলাকায় ডাকাতি করে আসছে৷

গ্রেফতারকৃতরা হল, জামগড়া মধ্যপাড়া এলাকার মৃত রজিউল্লাহ সরকারের ছেলে তজিবর সরকার(৬৫), একই এলাকার জনি সরকার(২৫) ও মনির সরকার ওরফে বাবু(১৮), গাজীপুর জেলার কাশিমপুর থানার শুয়াবাড়ি গ্রামের কামাল হোসেনের ছেলে মোঃ মুন্না মিয়া(২২), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বেতার আদর্শ গ্রামের হানিফ শেখের ছেলে মোঃ আমির হোসেন বাবু(২০), আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের তাজপুর গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে মোঃ জিসান সরকার, একই এলাকার মানিক মিয়ার ছেলে মোঃ রুহুল আমিন(২১), পাবনা জেলার বেড়া থানার চাচাপড়ি ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মোঃ আবুল কাশেম মোল্লার ছেলে মোঃ কামরুল ইসলাম(২৪), খুলনা জেলার সোনাডাংগা থানার ময়লা পোতা হেলাতোলা গ্রামের মৃত কবির হোসেনের ছেলে মোঃ রাজু(১৮) এবং মানিকগঞ্জ সিংগাইর থানার ধরলা জায়গীর গ্রামের মৃত আব্দুস সোবহান শেখের ছেলে মোঃ সেলিম রেজা(২৯)।

তাদের কাছ থেকে রামদা, কিরিচ, তলোয়ার, দা, চাপাতি, চাকু, বাইসা, ফলা, শাবল সহ বিভিন্ন দেশীয় অস্ত্র ও ১৫ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‍্যাব জানায়, ডাকাতদলের সদস্যদের আশুলিয়া থানায় রাত ১১ টার দিকে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close