আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় দুই ট্রাকের সংঘর্ষ, মারা গেছে ১১ টি ছাগল (ভিডিও সহ)

আহত ছাগলের বেপারী ও ট্রাকের সহকারী

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ায় একটি ছাগলবাহী ট্রাক ও খালি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বেপারীসহ ২ জন আহত হয়েছে। এসময় ১১ টি ছাগল মারা যায়।

শনিবার (০৩ আগস্ট) রাত ১১ টার দিকে আশুলিয়ার বেলতলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত আলম হোসেন নামে এক বেপারী ও ট্রাকের সহকারী আকাশকে হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎধীন রয়েছে।

ভিডিও দেখুন:

ছাগলের মালিক শাহ আমিন জানায়, যশোর জেলার বারোবাজার থেকে প্রায় ২৫০ টি ছাগল নিয়ে ঢাকার কাপ্তানের কোরবানির পশুর হাটে বিক্রি জন্য নিয়ে যাচ্ছিলো। হঠাৎ ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বেলতলা আসলে আরেকটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় ১১ টি ছাগল মারা গেছে। সেগুলো আসার পথেই আমরা ফেলে দিয়েছি। এঘটনায় আলম নামে এক বেপারী গুরুতর আহত হয়েছেন।

সাভার  হাইওয়ে থানার এস আই নাফিজ ইমতিয়াজ জুয়েল জানান, খবর পেয়ে আমরা আহত ব্যক্তিসহ নিহত ছাগলগুলো উদ্ধার করি। ট্রাকের সহকারী আকাশ ও আলম নামে এক বেপারীসহ দুইজনকে প্রথমে গণস্বাস্থ্য হাসপাতালে পরে ঢাকায় পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে রাতেই অন্য ট্রাকের সহায়তায় বাকী ছাগলগুলো মালিকরা নিয়ে যান।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মোর্শেদ তালুকদার জানান, ছাগলবহনকারী ঢাকাগামী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ১১ টি ছাগল মারা যায়। এ ঘটনায়  সহকারী সহ দুইজন আহত হয়। অপরদিকে দুই ট্রাকের চালক পালাতক রয়েছে। দুইটি ট্রাক উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। ধারনা করা হচ্ছে কোরবানির ঈদকে সামনে রেখে রাজধানীর কোন হাটে নেয়া হচ্ছিলো ছাগলগুলো।

Related Articles

Leave a Reply

Close
Close