আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় প্রেমিকার বাড়িতে গিয়ে পোকামাকড় মারার বিষ খেয়ে আত্মহত্যা করেছে আসাদুজ্জামান জেনিন(২৪) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। গত এক বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

শনিবার (২৪ এপ্রিল) দুপুর সাড়ে বারটার দিকে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় প্রেমিকার বাড়ির সামনে উপস্থিত হয়ে বিয়ে করার দাবি তোলে জেনিন। তখন প্রেমিকা তাকে বিষয়টি তার প্রেমিকের পরিবারকে জানাতে বলে। দুই পরিবারের অসম্মতিতে বিয়ে করবেনা বলে জানালে জেনিন বিষ খাওয়ার হুমকি দেয়।

এক পর্যায়ে নিজের মুখে পোকামাকড় মারার বিষ ঢেলে দেয় প্রেমিক জেনিন। এরপর প্রেমিকা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আসাদুজ্জামান জেনিন ড্যাফোডিল ইউনিভার্সিটিতে সিএসই বিভাগের শেষ বর্ষের ছাত্র। সে রংপুর জেলার পীরগঞ্জ থানার মির্জাপুর গ্রামের মোঃ আমিনুর রহমানের ছেলে। প্রেমিকার বাবার নাম নবীর হোসেন। তিনি ধামরাই এর একটি পলিটেকনিক ইন্সটিটিউটে পড়াশোনা করেন।

জানা যায়, ঐ মেয়ের সাথে জেনিনের গত এক বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। এক আগেও একবার বিয়ের দাবি তুললে প্রেমিককে তার অভিভাবক নিয়ে আসতে বলেছিল প্রেমিকা। এ নিয়ে বিতর্কের জেরে গত প্রায় এক মাস ধরে তাদের মধ্যে যোগাযোগ বন্ধ ছিল। আজ হঠাৎ প্রেমিকার বাড়িতে উপস্থিত হয় জেনিন। কিন্ত আজকেও নিজের অবস্থান পরিবর্তন করেননি প্রেমিকা। কথা কাটাকাটি হলে বিষ খাওয়ার কথা বললে প্রেমিকা তাকে বলে তোমার যা মন চায় কর। আর তাতেই এ কান্ড করে বসে প্রেমিক।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এসআই) ফজর আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরে এই ঘটনা ঘটে। নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে বাকি ব্যবস্থা নেয়া হবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close