আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বাস কাউন্টারকর্মীকে হত্যা, মহাসড়কের পাশে মিললো লাশ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-আরিচা মহাসড়কের পাশে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মুল ফটকের বিপরীতে মো. রবিউল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের শরীরের বুকে ধারালো অস্ত্রের জখম রয়েছে। ময়না তদন্তের জন্য  রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠঅনো হয়েছে।

বৃহস্পতিবার ( ২৬ সেপ্টেম্বর) কালে পথচারীদের খবরের ভিত্তিতে রবিউলের মরদেহ উদ্ধার করা হয়। তবে উদ্ধার হওয়ার প্রায় ৪ ঘন্টার পর পরিচয় পাওয়া যায়।

নিহত রবিউল ইসলাম আশুলিয়ার সিন্দুরীয়া গ্রামে মৃত আবদুর রহমানের ছেলে। সে বর্তমানে বাইপাইলে হানিফ পরিবহনের বাস কাউন্ডারে কাজ করতো ও পল্লীবিদ্যুৎ এলাকায় বসবাস করতো।

কাউন্ডার ম্যানেজার রমিজ উদ্দিন জানান, গত রাত দেড়টা সময় রবিউল তাকে মোবাইল ফোন করে কাউন্ডার বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওয়া হওয়া কথা জানান। পরে দুপুরে জানতে পারেন তার মৃত্যুর খবর।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই এমদাদুল হক জানান, নিহতের বুকসহ শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের জখমের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত ভাবে বলা যাবে।

এ ঘটনায় নিহত রবিউলের মা শিরিন আক্তার অজ্ঞাতদের আসামী করে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close