দেশজুড়ে

কারাগারে বন্দী ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ গাজী সালাউদ্দীন (৬০) নামে এক বন্দী ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি দুদকের মামলায় সাজাপ্রাপ্ত আসামি ছিলেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) মধ্যরাতে কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সালাউদ্দীন পটুয়াখালীর আদালত পাড়া এলাকার গাজী আজহার উদ্দীনের ছেলে। তার কয়েদি নং-৭৫৭৫/এ।

কারাগার সূত্রে জানা গেছে, রাতে কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়েন সালাউদ্দীন। এ সময় তাকে কারা হাসপাতালে নেওয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাকে। সেখানে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। সালাউদ্দীন ঢাকার মোহাম্মদপুরে বসবাস করতেন। তিনি দুদকের বিশেষ মামলায় (নং-৪/২০) ৩ বছরের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি ছিলেন। সালাউদ্দীন দি ফার্মাস ব্যাংক লিমিটেডের (বর্তমানে পদ্মা ব্যাংক লি.) সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও প্রাক্তন ক্রেডিট প্রধান ছিলেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close