আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ১৫ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় পিকআপ ভ্যান, ট্রাক ও মিনিবাসের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত ও আহত হয়েছে অন্ত ১৫ জন। তার মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার সকাল ৯ টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। এঘটনায় দিলীপ কুমার (৪৮) নামে একজন মারা গেছেন। মাদ্রা গ্রামের নাগরপুর থানার টাঙ্গাইলে নাগরপুর থানার ভাদ্রা গ্রামের বাসিন্ধা ছিলেন নিহত দিলীপ কুমার। গুরুতর আহত হয়ে সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন রাসেল, আমানউল্লআহ, সোহাগ , রবিউল ও সিরাজুল।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই জসিম উদ্দিন জানান, ঢাকাগামী মুরগীবাহী পিকআপ ভ্যান সবজিবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি মিনিবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সবজিবাহি ট্রাকটিও বাসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের এক যাত্রী মারা যান। আর তিনটি গাড়ির চালকসহ অন্তত আহত হয় ১৫ জন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সিনিয়র স্টাফ নার্স সাবিনা বেগম চিকিৎসকের বরাত দিয়ে জানান, সড়ক দুর্ঘটনার ঘটনায় এই এনাম মেডিকেলে ৬ জন রোগী আসেন। এরমধ্যে দিলীপ নামে একজন হাসপাতালের আসার আগেই মারা যান। অপর ৫ জনের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close