আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বিদেশী কুকুর সহ আটক ৫ মাদক ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদকঃ  সাভারের আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৪৯০ বোতল ফেন্সিডিল,  ১টি প্রাইভেটকার,  ১টি মাইক্রো,  ১টি বিদেশী কুকুর ও ৬টি মোবাইল সেট সহ ৫জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সিপিসি-২,  র‌্যাব-৪।

সোমবার (২৭মে)  গোপন সংবাদের ভিত্তিতে তাঁদের আটক করা হয়।

ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক জানান, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, মাদক ব্যবসায়ীরা মাদক দ্রব্য সহ সীমান্তবর্তী জেলা দিনাজপুর হতে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৪ এর এএসপি উনু মং এর নেতৃত্বে একটি আভিযানিক দল  সকাল হতেই আশুলিয়া থানাধীন পলাশবাড়ী মমতাজ উদ্দিন জেনারেল হাসপাতালের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৯০ বোতল ফেন্সিডিল ভর্তি ১টি মাইক্রো,  যাহার নাম্বারঃ ঢাকা মেট্রো চ-৫৩-৩৫৮১ ও ১টি প্রাইভেট কার,  যাহার নাম্বারঃ ঢাকা মেট্রো ঘ-১৩-৬৭-৫৮,  ১টি বিদেশী কুকুর এবং ৬টি মোবাইর সেট সহ মাদক ব্যবসায়ী মোঃ মাসুদ পারভেজ (৩০),  মোঃ রাকিন আহম্মেদ (২৫),  মোঃ শাহীন (২৪),  মোছাঃ কাজল (২৬), ও মোঃ সালমা আক্তার (২০) দের গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,  আসামীরা দিনাজপুর জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানী করে ঢাকার বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতার নিকট বিক্রয় করে থাকে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাব-৪ এর এ কর্মকর্তা।

/আরকে

 

Related Articles

Leave a Reply

Close
Close