আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বৃদ্ধকে হত্যার ঘটনায় পলাতক যুবককে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার ভাদাইলে বৃদ্ধ জয়নাল আবেদীন (৬০) হত্যাকান্ডের ঘটনায় প্রধান আসামী মোঃ রুবেলকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

শনিবার (৩ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে রাজধানীর হাজারীবাগ থানার বউবাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

নিহত জয়নাল আবেদীন রংপুর জেলার পীরগাছা থানার ষাটভিটা এলাকার মৃত বারোমনছেরের ছেলে। ছেলে, মেয়ে ও স্ত্রীকে নিয়ে তিনি ওই এলাকায় ভাড়া থেকে রিকশা চালাতেন।

র‌্যাব জানায়, গত ১ জুলাই রাত তিনটার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকায় আব্দুল লতিফ ভাণ্ডারীর ভাড়া বাসায় পাওনা টাকার বাকবিন্ডতা নিয়ে জয়নাল আবেদীনকে হত্যা করা হয়। এঘটনায় রাত তিনটার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পরই র‌্যাব-১ পুলিশের পাশাপাশি ছায়াতদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় শনিবার সকাল সকড়ে ১০ টায় হাজারীবাগের বউবাজার এলাকায় অভিযান চালিয়ে রুবেলকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোঃ রুবেল (২৫) মাদারীপুর জেলার বাসিন্দা।

র‌্যাব ১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল জানায়, সে রাজমিস্ত্রির কাজ করতো। পাশাপাশি সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। ঘটনার দিন দুপুরে জয়নাল আবেদীন রুবেলের রুমে পাওনা টাকা চাইতে আসে। পাওনা টাকাকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রুবেল ভিকটিম জয়নালকে বিছানায় ফেলে বালিশ চাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরে মরদেহ ঘাটের নিচে রেখে রুমে তালা দিয়ে পালিয়ে যায়।

Related Articles

Leave a Reply

Close
Close