আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বৃষ্টির জন্য যে গাড়ির নিচে আশ্রয়, সেই গাড়ির চাপাতেই শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বৃষ্টি থেকে বাঁচতে থেমে থাকা গাড়ি নিচে আশ্রয় নেন। কিন্তু চালক খেয়াল না করেই আশ্রয় নেয়া নারী শ্রমিককে চাপা দিয়ে চলে যায়। সেই গাড়ি চাপায় আশুলিয়ায় শ্রমিকের মৃত্যু। এঘটনায় ঘাতক চালক ও কার্ভাড ভ্যান আটক করা হয়েছে।

রোববার রাতের আশুলিয়ার পুরাতন ডিইপিজেডের মুর ফটকের সামনে দাড়িয়ে থাকা কার্ভাড ভ্যানের চাপায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম শিল্পী খাতুন। তিনি নাটোর জেলার পাচতিকরি গ্রামের খাদেমুল আলীর মেয়ে। ডিইপিজেডে হপিক বিডি লিমিটেড কারখানায় কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে কারখানা ছুটির পর ডিইপিজেডে মুল ফটকের কাছে পৌছাতেই বৃষ্টি শুরু হয়। এসময় কয়েকটি কার্ভাড ভ্যান সেখানেই দাড়িয়ে ছিলো। তখন কয়েকজন নারী শ্রমিক সেই গাড়ির নিচে আশ্রয় নেন।

এ বিষয়ে আশুলিয়ার থানার এস আই বদরুজ্জামান জানান, বৃষ্টির জন্য থেমে থাকা গাড়ির নিচে শিল্পী খাতুনসহ কয়েক শ্রমিক আশ্রয় নেন। হঠাৎ চালক গাড়ি চালু করে টান দেন। এতে বাকিরা বের হতে পারলেও শিল্পী গাড়ি নিচে চাপা পড়ে। গুরুতর আহত অবস্থায় কেপিজে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ঘাতক চালক সোহেল রানাকে কার্ভাড ভ্যানসহ আটক রা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close