আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি; টাকা ও স্বর্ণালংকার লুট (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার অস্ত্রের মুখে জিম্মী করে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনার ঘটেছে। এ সময় ডাকাতরা বাড়ির লোকজনকে হাত-পা বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

মঙ্গলবার (১৪ অক্টোবর) দিবাগত রাত ৩ টার দিকে আশুলিয়ার কাঠগড়া পালোয়ানপাড়া এলাকায় জানালার গ্রিল কেটে অস্ত্র নিয়ে ডাকাত দল আহসানউল্লাহ এর ২য় তলা বাড়িতে ডুকে ডাকাতি করে।

ভুক্তভোগীদের দাবী, ডাকাতরা অস্ত্রের মুখে নগদ প্রায় ৩০ লক্ষ টাকা, ১০ ভরি স্বর্ণালংকার এবং পাঁচটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

ছবি: ডাকাতরা তছনছ করে বাসার সব জিনিসপত্র

তারা আরও জানান, বাড়ির পেছনের দোতলার এক জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ৮-৯ সদস্যের ডাকাতদল। ঐ রুমে রাতে কেউ ঘুমাতোনা। বাড়িতে ঢুকেই বাড়ির মালিককে রশি দিয়ে বেঁধে ফেলে ডাকাতরা। তারপর অবস্থা বেগতিক দেখে তিনি ডাকাতদের উদ্দেশ্যে বলেন কাউকে কিছু বলোনা, যা নেয়ার নিয়ে যাও। প্রায় ঘন্টাখানেক ধরে ডাকাতরা বাড়িতে অবস্থান করে। কোন বাধা না দেয়ার কারণে কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন আহসান উল্লাহ।

এ বিষয়ে আশুলিয়ার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close