আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় মাদক সেবনে শাসন;বড় ভাইকে এসিড ছুড়লো ছোট ভাই

নিজস্ব প্রতিবেদক:আশুলিয়ায় মাদক সেবনে শাসন করায় ঘুমন্ত বড় ভাই জাহাঙ্গীর আলম (৩৫) কে এসিড নিক্ষেপ করার অভিযোগ উঠেছে ছোট ভাই জাহিদুল ইসলাম(২৪) এর বিরুদ্ধে। শুধু তাই নয়, পরে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। ঘটনার পর থেকে জাহিদুল ইসলাম পলাতক রয়েছে।

শনিবার বিকালেএনাম মেডিকেল কলেজ হাসপাতালের ৮ম তলায় গিয়ে ঘটনাটি জানা যায়। এরআগে ১৪ এপ্রিল সকালে আশুলিয়ার রণস্থলে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
আহত জাহাঙ্গীর আলম আশুলিয়ার শিমুলিয়া ইউপির রণস্থল বাইনটেকি এলাকার ওহাদ আলী বেপারীর ছেলে এবং পলাতক জাহিদুল ইসলাম আহতের ছোট ভাই।

হাসপাতালের বেডে শুইয়ে আহত জাহাঙ্গীর জানান, বেশ কিছুদিন ধরে তার ছোট ভাই জাহিদুল ইয়াবা সেবন শুরু করে। বিষয়টি লোক মারফত জানতে পেরে তাকে মৌখিকভাবে শাসন করি। এরই জের ধরে গত ১৪ এপ্রিল সকালে নিজ কক্ষে ঘুমাচ্ছিলেন জাহাঙ্গীর। এসময় স্ত্রী ও ৭ বছরের ছেলে ঘরের বাহিরে ছিল। হঠাৎ ছোট ভাই জাহিদুল ঘরের ভেতরে ঢুকে প্রথমে এসিড নিক্ষেপ করে এবং পরে হাতে থাকা ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে জাহিদুল পালিয়ে যায়।

আহতের স্ত্রী জুলিয়া বেগম জানান, ‘ঘটনারদিন সকালে আমি ও আমার শ্বাশুরী রান্না ঘরে ছিলাম। হঠাৎ আমার স্বামীর চিৎকার শুনে দৌড়ে এগিয়ে যাই এবং জাহিদুলকে ছুরি হাতে পালিয়ে যেতে দেখি। পরে স্থানীয়দের সহায়তায় আমার স্বামীকে উদ্ধার করে প্রথমে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিষেশায়িত হাসপাতালে নিয়ে যাই। পরে সেখান থেকে তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। চার দিন পর আজ শনিবার একটু কথা বলতে পারছে। ঘটনার দিন থেকে আমরা হাসপাতালে। আমার স্বামীর জ্ঞান ছিলো না তাই হাসপাতাল থেকে বের হতে পারিনি। আমার স্বামীর শারিরিক পরিস্থিতি আর একটু ভাল হলেই এ ব্যাপারে থানায় অভিযোগ করবো।

Related Articles

Leave a Reply

Close
Close