আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় যুবদল নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ ইউপি নির্বাচনে আওয়ামী মনোনীত চেয়ারম্যান প্রার্থীর অফিস ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ মামলায় আশুলিয়া থানার সাবেক যুবদলের সভাপতি আব্দুল হাইকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১১ টার দিকে ৭ দিনের রিমান্ড চেয়ে অন্যান্য আসামিদের সাথে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে গতরাতে আশুলিয়ার বাইপাইল বাস স্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার আব্দুল হাই আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রণস্থল বাইনটেকী এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে। তিনি আশুলিয়া থানা যুবদলের সাবেক সভাপতি ছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, গত বছরের ৩১ ডিসেম্বর শিমুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করেন ইউনিয়ন আওয়ামী লীগের ৮ নং ওয়ার্ড সভাপতি মোঃ হাবীবুর রহমান। সেই মামলায় তিনি তদন্তপ্রাপ্ত আসামি বলে গতকাল তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ইউপি নির্বাচনে আওয়ামী মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারণার অফিস ভাঙ্গচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মামলা দায়ের হয়। এই মামলার তদন্ত প্রাপ্ত আসামি হলেন আব্দুল হাই। গতরাতে তিনি মাইক্রোবাসে করে কোথাও যাচ্ছিলেন। খবর পেয়ে আশুলিয়ার বাইপাইল বাস স্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, আব্দুল হাই একটি মামলার তদন্ত প্রাপ্ত আসামি। গ্রেফতার আব্দুল হাইকে ইউপি নির্বাচনে অফিসে অগ্নিসংযোগ মামলায় গ্রেফতার দেখিয়ে আজ তাকে আদালতে পাঠানো হয়েছে। একই সাথে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

ঢাকা অর্থনীতি/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close