আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় রিজেন্ট সাহেদের ব্যাংকের চেকবইসহ গ্রেপ্তার গিয়াস উদ্দিনকে আদলতে প্রেরণ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় থেকে গ্রেপ্তার হওয়া রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদের সীল ও স্বাক্ষরিত ব্যাংকের চেক বইয়ের ৪৮ টি পাতাসহ এমডি মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দিন জালালী ও তার চালক মাহামুদুলকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (১৭ জুলাই) দুপুরে আশুলিয়া থানা থেকে প্রিজন ভ্যানে করে ঢাকা আদালতে পাঠানো হয়। এরআগে গতকাল বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে র‌্যাব-১ এর একটি দল আশুলিয়ার নরসিংহপুরে অভিযানে চালিয়ে একটি প্রাইভেটকারসহ তাদের গ্রেপ্তার। এসময় তল্লাসী করে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদের সীল ও স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংকের ঢাকা গরিবে নেওয়াজ এভিনিউ শাখার চেক বইয়ের ৪৮টি পাতা পাওয়া যায়। উদ্ধার করা হয় ১০ বোতল ফেনসিডিল ও ২১২০ পিস ইয়াবা।

গ্রেপ্তারকৃত গিয়াস উদ্দীন জালালী (৬১) বি বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও সম্পর্কে রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। এবং প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান (৪০) শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্টনগরের ফয়জুল মাতবরের ছেলে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়ার থানার এস আই কামরুজ্জামান জানান, র‌্যাবের দায়েরকৃত মাদক দ্রব্য আইনের মামলায়  গ্রেপ্তার দুইজনকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে জিজ্ঞাসাবাদে অন্যান্য তথ্য জানা যাবে।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close