আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা; পলাতক স্বামী ‘আসাদুল’ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় পোশাক শ্রমিক বৃষ্টি আক্তারকে হত্যাকান্ডের ঘটনায় মূল আসামী তার স্বামী আসাদুলকে গ্রেফতার করেছে র‍্যাব।

রবিবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছে র‍্যাব ৪ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে ১৫ জানুয়ারি দুপুর দেড়টার দিকে আশুলিয়ার কাঠগড়া এলাকার তাইজুউদ্দিন সরকারের মালিকানাধীন আধাপাকা টিনসেড বাড়ির একটি কক্ষ থেকে বৃষ্টি আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ। স্বামী-স্ত্রী দুইজন আশুলিয়ার কাঠগড়া এলাকার টেক্সটাউন পোশাক কারখানায় চাকরি করতেন।

আসাদুল ইসলাম ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার ফেরী নারায়ণপুর গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে। অপরদিকে নিহত বৃষ্টি কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার তালজাঙ্গা গ্রামের আবুল কাশেমের মেয়ে।

নিহত বৃষ্টির মামা মোস্তাফিজুর রহমান রতন বলেন, ১৪ জানুয়ারি বৃষ্টির খালা আসমা বেগমকে ফোন করে আসাদুল জানায়, বৃষ্টি অসুস্থ হয়ে মারা গেছে। আশুলিয়ার কাঠগড়া সরকার বাড়ি এলাকায় আসেন বলে সংযোগ বিচ্ছিন্ন করে ফোন বন্ধ করে দেয়। পরে আমরা খুঁজতে খুঁজতে এখানে তাদের ঠিকানা পাই। এসে জানতে পারি বৃষ্টিকে হত্যা করেছে আসাদুল। এর আগের দিনও আমরা বৃষ্টির ভাড়া বাসা খুঁজেছি কিন্তু খুঁজে পাইনি। পরে আমরা বাড়ি ফিরে যাই। আসাদুলের মা এবং ফুপুও বৃষ্টির বোনকে ফোন করে বৃষ্টির খোঁজ নিতে বলেছিল।

তিনি আরো বলেন, বৃষ্টির এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকে বর্তমান স্বামী তাকে যৌতুকের জন্য চাপ দিতে থাকে। আবার আসাদুল পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়লে এতে প্রতিবাদ করে বৃষ্টি। এইসব ক্ষোভ থেকেই হয়ত বৃষ্টিকে হত্যা করেছে আসাদুল।

এ ব্যাপারে র‍্যাব ৪ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার বলেন, আশুলিয়ার বৃষ্টি আক্তার হত্যাকান্ডের প্রধান আসামী পলাতক আসাদুলকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থেকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকালে প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close