আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় স্ত্রী-সন্তানকে হত্যা পর স্বামীর আত্নহত্যা

আব্দুল কাইয়ুম, নিজস্ব প্রতিবেদক: পারিবারিক কলহের জের ধরে আশুলিয়ায় স্ত্রী রোজিনা আক্তার ও ৯ বছরের মেয়ে সুমাইয়া আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে আত্নহত্যা করেছে স্বামী। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রীর টাকায় কিনে দেওয়া অটোরিকশা চুরি হওয়ার পর থেকে স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে দাবী নিহতদের স্বজনদের।

শনিবার (০৬ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার ফজর আলী মালিকানাধীন টিনসেট বাড়ির একটি কক্ষে থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রোজিনা আক্তার ও স্বামী সবুর আলী কুড়িগ্রাম জেলা ফুলবাড়ি থানার চরগোরুক মন্ডল গ্রামের বাসিন্ধা। রোজিনা আক্তার একটি পোশাক কারখানা চাকরি করতো ও সবুর অটোরিকশা চালক ছিলেন। শিশু সুমাইয়া স্থানীয় একটি মাদ্রাসায় পড়ালেখা করতো।

নিহতের স্বজন ও পুলিশ জানান, বৃহস্পতিবার রাতের কোন এক সময় এই ঘটনা ঘটে থাকতে পারে। দুইদিন ধরে কোন সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। পরে প্রতিবেশীর কক্ষে থেকে টিনের ফাঁক দিয়ে স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। বিষয়টি আশুলিয়া থানা পুলিশ অবহতি করে।

নিহতের বোন রাশেদা আক্তার জানান, অটোরিকশা কিনে বুধবার দিন প্রথমে বের হয়। তবে সেই অটোরিকশাটি চুরি হয়ে যায়। পরে ভয়ে স্ত্রী ঘটনাটি জানায়নি। তবে পরদিন বিষয়টি স্ত্রী টের পেয়ে যায়। তারপর থেকেই স্বামী-স্ত্রীর ঝগড়া শুরু হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই আল মামুন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করি।প্রাথমিক ধারনা স্ত্রী ও মেয়েকে শ্বাসরোধ করে আত্নহত্যা করেছে স্বামী। ঘটনাটি দুইদিন আগে হতে পারে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে। তবে কি কারনে এ ঘটনা ঘটেছে তা বলা সম্ভব হচ্ছে না। তাদের আত্নীয়-স্বজনের সঙ্গে কথা বলে ও আরও তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

Related Articles

Leave a Reply

Close
Close