আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় স্বামীকে তালাক দেয়ায় স্ত্রীর আপত্তিকর ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ায় স্বামীকে তালাক দেয়ায় স্ত্রীর আপত্তিকর ছবি ধারণ করে স্বজনদের মুঠোফোনসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের অভিযোগে এক বখাটেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ভোরে আশুলিয়া থানা পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান সনাক্তের পর তাকে বগুড়া সদর থানা এলাকা থেকে আটক করেছে।

আটককৃত তানভীর হোসেন নাঈম (২৫) বগুড়া জেলার সদর থানাদীন ফুলবাড়ী গ্রামের আবু তালেবের ছেলে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাম কৃষ্ণ দাস জানান, ২০১৬ সালে তানভীরের সাথে কাজী ফারিয়া ইয়াসমিন শান্তার প্রেমের সম্পর্কের মাধমে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা না হওয়ায় চলতি বছরের আগস্ট মাসের ৯ তারিখ শান্তা তাকে তালাক প্রদান করে। স্ত্রী তালাক প্রদানের পর থেকেই পূর্বের ধারনকৃত বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম- ফেইসবুক, ইমু ও ম্যাসেঞ্জারে ছড়িয়ে শান্তা ও তার পরিবারকে ব্ল্যাকমেইল করতে থাকে। এই ঘটনার পর শান্তা বাদী হয়ে ৩০ আগস্ট আশুলিয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা (৭১ নং) দায়ের করেন।

তিনি আরও জানান, এসময় তার নিকট থেকে ২টি মুঠোফোন, এটি পেন ড্রাইভ ও একটি মেমোরি কার্ড জব্ধ করা হয়। এছাড়া আসামীকে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের সময় চেয়ে বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে আদালতে প্রেরন করা হবে।

আশুলিয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, থানায় অভিযোগ দায়েরের পর থেকেই মুঠোফোনে আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান সনাক্ত করে মঙ্গলবার ভোরে বগুড়া সদর থানা পুলিশকে সাথে নিয়ে অভিযান চালিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস.আই) রাম কৃষ্ণ দাস তাকে আটক করেন।

Related Articles

Leave a Reply

Close
Close