আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় স্বামীর হত্যাকান্ডে গ্রেফতার স্ত্রীর ফাঁসির দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় পরকীয়া প্রেমিকের যোগসাজশে ক্যাবল ব্যবসায়ী ইলিম সরকারকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার স্ত্রীসহ আসামীদের দ্রুত ফাঁসির দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার জিরাবো বিশমাইল সড়কের কাঠগড়া বাজার এলাকায় এ বিক্ষোভ মিছিল করেন তারা।

এসময় এলাকাবাসী বলেন, গেল ২৭ মার্চ আশুলিয়ার কাঠগড়া বাজার এলাকায় পরকীয়ার জের ধরে ক্যাবল ব্যবসায়ী ইলিম সরকারকে নিজ বাড়িতে কুপিয়ে হত্যা করা হয়। যাতে জড়িত ছিল তার স্ত্রী ক্যামেলি বেগম। পরকীয়া প্রেমিককে সাথে নিয়ে নিজ বাড়িতেই নৃশংস হত্যাকান্ড চালায় ওই নারী। তাদের ফাঁসির দাবিতে আজকের এই বিক্ষোভ। বিক্ষোভ মিছিলে প্রায় এক হাজার লোকজন অংশ গ্রহণ করেন। মিছিল শেষে দুই খুনির কুশলপুত্তলিকা দাহ করেন এলাকাবাসী।

এর আগে এলিম সরকারের স্ত্রী কেমিলি রবিউল করিম পিন্টুর সাথে পরকীয়া প্রেমে হাবুডুবু খায়। ঘটনা জানতে পেরে ইলিম সরকার তার শ্বশুর বাগিতে বিষয়টি জানাতে চাইলে তাদের মধ্যে ব্যাপক দাম্পত্য কলহের সৃষ্টি হয়। এর পরেই তাকে হত্যা করা হয়। হত্যার পর খুনীদের দ্রুত গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলনও করেন ক্যামিলি।

পরে গেল ২৪ আগষ্ট এঘটনায় দীর্ঘ তদন্ত শেষে ইলিম সরকারের খুনি স্ত্রী কেমিলি ও প্রেমিক রবিউল করিম পিন্টুকে আশুলিয়া থেকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন পিবিআই। বর্তমানে তারা স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়ে কারাগারে রয়েছেন।

Related Articles

Leave a Reply

Close
Close