আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সড়ক ও পয়োঃনিষ্কাশন লাইন নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার সাভার উপজেলাধীন আশুলিয়া ইউনিয়নের নিজস্ব অর্থায়নে একটি সড়ক ও একটি পয়োঃনিষ্কাশন লাইনের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর।

বৃহস্পতিবার(০২ জুন) সকালে আশুলিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড এলাকার কাঠগড়া উচ্চ বিদ্যালয়ের নিকট ৫৮০ ফিট সড়কের নির্মাণ কাজ শুরু করা হয়।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলী সরকার বলেন, আশুলিয়া ইউনিয়নের সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে এই সড়কের নির্মাণ কাজ শুরু করা হয়েছে। ৫ লাখ টাকা ব্যয়ের এই প্রকল্পে ইটের খোয়া দিয়ে ঢালাই কাজ করা হবে। এছাড়া একই ওয়ার্ডের কুটুরিয়া এলাকায় আরেকটি সড়কের পাশে ৭০০ ফিট পয়োঃনিষ্কাশন লাইনের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। এটিও ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে নির্মিত হচ্ছে।

কুটুরিয়া এলাকার পয়োঃনিষ্কাশন নালীর কাজ শুরু

ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর বলেন, বড় বড় নির্মাণকাজে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে অর্থায়ন করা সম্ভব নয়। আমাদের সাধ্যমত আমরা নিজেরাই বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা শুরু করেছি। বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধিদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে যে কাজ বেশি গুরুত্বপূর্ণ সেগুলোই আগে শুরু করা হয়েছে। আজকে ১ নং ওয়ার্ডের একটি সড়ক ও একটি ড্রেন লাইনের কাজের উদ্বোধন করা হয়েছে। কাজগুলো সম্পন্ন হলে এলাকাবাসীর কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন আশুলিয়ার ১ নং মহিলা সদস্য মমতাজ বেগম, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোঃ মনির হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close