আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত; ১৬ দিন পর সেই চালক গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার নরসিংহপুরে কভার্ডভ্যান চাপায় ঢাকা শিল্প পুলিশ-১ এর উপ-পরিদর্শক (এসআই) মোনায়েম হোসেন নিহতের ঘটনার ১৬ দিন পর পালিয়ে যাওয়া কভার্ডভ্যান ও চালককে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ।

সোমবার (২২ মার্চ) রাত ৮ টার দিকে গাজীপুরের রাজেন্দ্রপুরের একটি কারখানার ভিতর থেকে কভার্ডভ্যানটি জব্দ ও এর চালককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার চালক বাশার মিয়া। সে নোয়াখালী জেলার কবিরহাট থানার চর আলগী এলাকার শাহ জাহানের ছেলে।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই আল মামুন কবির জানান, গত ৭ মার্চ ভোরে আশুলিয়ার নরসিংহপুরে দায়িত্ব পালনরতন অবস্থায় রাস্তা পার হওয়ার সময় একটি অজ্ঞাত কভার্ডভ্যান শিল্প পুলিশ-১ এর এসআই মোনায়েম হোসেনকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই পুলিশ কর্মকর্তা।

এই ঘটনায় নিহতের স্বজনদের পক্ষ থেকে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে পুলিশ সড়ক-মহাসড়কের সিসিটিভি ফুটেজ দেখে কভার্ডভ্যানটি সনাক্ত করে। পরে এর চালককে গ্রেপ্তারে অভিযান শুরু করে আজ গাজীপুরের রাজেন্দ্রপুরের একটি কারখানার ভিতর থেকে কভার্ডভ্যানটি জব্দ করা হয়। এবং গ্রেপ্তার করা হয় এর চালক বাশার মিয়াকে।

আগামীকাল মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার চালক বাশার মিয়াকে আদালতে পাঠানো হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close