আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ১০ চাঁদাবাজ আটক

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় প্রকাশ্যে চাঁদাবাজির সময় ১০ জন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-৪। এসময় চাঁদাবাজির প্রায় ৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

সোমবার (২০ ডিসেম্বর) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান।

এর আগে ১৯ ডিসেম্বর সন্ধ্যায় আশুলিয়ার নবীনগর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কিশোরগঞ্জ জেলার মোঃ মাসুদ রানা (৪০), ময়মনসিংহ জেলার ইকবাল হোসেন রতন (৪২), ঢাকা জেলার মোঃ বিপ্লব (৩০), যশোর জেলার মোঃ পান্নু হাওলদার (৩৪), ঢাকা জেলার মোঃ জাহাঙ্গীর (৪৮), মোঃ আনোয়ার শেখ (৪২), রংপুর জেলার মোঃ আলম মোল্লা (৩৭), ফরিদপুর জেলার মোঃ আব্দুল্লাহ আল হেলাল (২০), ঢাকা জেলার মোঃ শাহাদত হোসেন (৩০) ও মোঃ সঞ্চয় (৩০)। তারা সবাই পেশাদার চাঁদাবাজ বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রকাশ্যে চাঁদাবাজি করাকালে ১০ জন চাঁদাবাজকে আটক করা হয়। তাদের কাছ থেকে চাঁদাবাজির ৪ হাজার ২৩০ টাকা উদ্ধার করা হয়। তারা ওই এলাকায় পরষ্পরের যোগসাজসে দীর্ঘদিন যাবত উক্ত ঘটনাস্থলে বিভিন্ন দোকান থেকে ১০০ থেকে ২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কেউ চাঁদার টাকা দিতে না চাইলে তারা তাকে বিভিন্ন ভয়-ভীতি সহ প্রাণনাশের হুমকি ও উক্ত স্থান হতে দোকান উঠিয়ে দেওয়ার হুমকি প্রদান করে জোরপূর্বক চাঁদার টাকা আদায় করতো।

সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close