আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ১০ জুয়ারী আটক

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় অভিযান চালিয়ে ১০টি মোবাইল সেট ও জুয়ার নগদ ৩৩,১১৫ টাকাসহ ১০ জুয়ারীকে আটক করেছে ১০ র‌্যাব-৪।

শনিবার (০৫ ডিসেম্বর) দুপুরে আশুলিয়ার তালপট্টি এলাকায় সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার এর নেতৃত্বে ঝটিকা অভিযান চালিয়ে তাদের আটক করা হয।

আটককৃতরা হলেন- বগুড়া জেলার আব্দুর রাজ্জাক (৫০), রাজশাহী জেলার মঞ্জুরুল ইসলাম (৪৪), টাংগাইল জেলার বাদশা মিয়া (৫৫), রাজশাহী জেলা ইসরাইল হোসেন (৪২), বগুড়া জেলার বেল্লাল হোসেন (৪৩), নওগাঁ জেলার মাসুদ রানা (৩৬), মাদারীপুর জেলার নুরুল ইসলাম খলিফা (৪৮), নওগাঁ জেলার রাজু মন্ডল (২৫), নাটোর জেলার কামরুল সরদার (৪০) ও রাজশাহী জেলার রবিউল ইসলাম (৩৮)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার তালপট্টি এলাকায় জুয়া খেলার আয়োজন করে এলাকার যুবসমাজ কে নষ্ট করে তুলছে। পরে সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার এর নেতৃত্বে ঝটিকা অভিযান চালিয়ে জুয়া খেলার প্লেয়িং কার্ড ৯ সেট, জুয়া খেলার কাজে ব্যবহৃত ৫ টি খাতা, ১০টি মোবাইল সেট ও জুযার নগদ ৩৩,১১৫ টাকাসহ ১০ জুয়ারীকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার জানান, আশুলিয়ার তালপট্টি এলাকা থেকে জুয়া খেরার সরঞ্জাম ও নগদ টাকসহ ১০ জুয়ারী কে আটক করা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close