আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় ছিনতাই এর অভিযোগে ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। ছিনতাই শেষে পালিয়ে যাওয়ার সময় তাদের মধ্যে একজনকে ভুক্তভোগীরা স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশে সোপর্দ করে।

মঙ্গলবার(২৭ সেপ্টেম্বর) দপুরে তাদের একজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি দুজনকে মঙ্গলবার বিকালে আশুলিয়ার গাজীরচট এলাকা থেকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হল, দিনাজপুর জেলার সদর থানার ফুলতলা গ্রামের শাহজাহানের ছেলে মেহেদী হাসান মুক্তার(২০), ঢাকার ধামরাই থানার শৈলান চাপিল গ্রামের সুমনের ছেলে আরিফ(১৭) ও আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার জহির পাটোয়ারীর ছেলে সাগর পাটোয়ারী(২১)।

পুলিশ জানায়, এর আগে সোমবার রাত দশটার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পাশে পল্লীবিদ্যুৎ এলাকায় ছিনতাই এর শিকার হন সালমান আহমেদ সিহাব নামে এক ব্যক্তি। ছিনতাই করে মোটরসাইকেলে পালিয়ে যাওয়ার সময় মোক্তার নামে একজনকে উপস্থিত পথচারীরা আটক করে। পরে মোক্তারকে পুলিশের কাছে সোপর্দ করলে মোক্তার বাকি দুজনের নাম পরিচয় প্রকাশ করে।

ভুক্তভোগী সালমান আহমেদ সিহাব বলেন, আমি ও আমার এক বন্ধু রাস্তার পাশ দিয়ে হেটে বাসায় ফিরছিলাম। এসময় আমার বন্ধুর গলায় ছুরি ধরে আমার কাছে থাকা মোবাইল, মানিব্যাগ ছিনিয়ে নেয় ৩ ছিনতাইকারী। পরে পালিয়ে যাওয়ার সময় আমরা মোটরসাইকেলের পেছনে বসা মোক্তারকে ধরে ফেললে মোক্তার মোটরসাইকেল থেকে পড়ে যায়। পরে স্থানীয়রা সহ তাকে আমরা আটক করে পুলিশে দেই। বাকিরা পালিয়ে যায়। থানায় মামলা দায়ের করেছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এসআই মিলন ফকির বলেন, মোক্তারকে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি দুজনকে আজ গ্রেফতার করা হয়েছে। তাদের সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আগামীকাল আদালতে প্রেরণ করা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close